২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শেখ হাসিনা পৃথিবীর অবাক বিস্ময় : চসিক প্রশাসক

-

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পৃথিবীর অবাক বিস্ময় এবং সৃজনশীল ধরিত্রী জননী। মৃত্যুভয়কে বারবার জয় করে পিতার মতোই হিমালয়সম উচ্চতায় আসীন হয়েছেন।
গতকাল সোমবার বিকেলে টাইগারপাসে চসিক সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলপূর্ব শুভেচ্ছা বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, রাজনৈতিক পরিবেশে বেড়ে উঠে ছাত্র নেতৃত্বে সক্রিয় থাকলেও তিনি কখনো ভাবেননি দল ও জাতির কাণ্ডারি হবেন; কিন্তু পরিস্থিতি তাকে বাধ্য করেছে পিতৃ হত্যার বিচার এবং পিতার অসম্পূর্ণ স্বপ্ন পূরণের জন্য। তাই তিনি সফলই শুধু হননি, জীবদ্দশায় শ্রেষ্ঠ রাষ্ট্রনায়কের স্বীকৃতির মুকুট মাথায় নিয়ে কিংবদন্তিতে পরিণত হয়েছেন।
এ সময় চট্টগ্রাম সিটি করপোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোজাম্মেল হক, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান পরিকল্পনাবিদ এ কে এম রেজাউল করিম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, উপসচিব আশেক রসুল চৌধুরী টিপু, এস্টেট অফিসার মো: কামরুল ইসলাম চৌধুরী, তত্ত্বাধায়ক প্রকৌশলী ঝুলুন কুমার দাশ, সহকারী সচিব নজরুল ইসলাম, সিবিএ সভাপতি ফরিদ আহমদসহ চসিকের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement