২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জাল নোট পাচারকারীর হাতে পত্রিকার পরিচয়পত্র

-

চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় জাল নোটসহ এক যুবককে র্যাব আটক করেছে। র্যাবের দাবি, এ সময় তার কাছ থেকে এক হাজার টাকা মূল্যমানের চারটি জাল নোট এবং দু’টি পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে কলসি দীঘিরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মো: রাসেল শেখ (২৪) পিরোজপুর জেলার কদমতলা ইউনিয়নের নাসির শেখের ছেলে।
র্যাব-৭ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, কলসি দীঘিরপাড় ধুমপাড়ার মোড়ে রিফাত টেইলার্স অ্যান্ড কসমেটিকস হাউসের সামনে জাল নোটকে আসল টাকা বলে চালানোর চেষ্টা করে রাসেল। এ সময় এলাকাবাসী র্যাবকে খবর দিলে তাকে আটক করা হয়। তার কাছ থেকে দৈনিক বর্তমান বাংলা এবং অপরাধ দমন নামে পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়েয়ে। এ দিকে র্যাব তাকে বন্দর থানায় হস্তান্তরের পর মামলা দায়ের করেছে।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল