২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কাজের মধ্যে স্মরণীয় হয়ে থাকবেন আল্লামা আহমদ শফী

-

ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল-আমিন সংস্থার আয়োজনে মরহুম আল্লামা শাহ আহমদ শফী রহ.-এর জীবন, কর্ম ও অবদান শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বাদ আসর সংস্থার হাটহাজারীর কার্যালয়ে এ আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আল আমিন সংস্থার উপদেষ্টা পরিষদ সদস্য মাওলানা কারি মঈনুদ্দীন ।
আলোচনা সভায় বক্তারা বলেন, আল্লামা শাহ আহমদ শফী রহ. তার বর্ণাঢ্য জীবনে ইসলাম, দেশ ও জাতীর বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন। বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ইজ্জত রক্ষায় শাহবাগী নাস্তিক ব্লগারদের বিরুদ্ধে ঐতিহাসিক হেফাজত আন্দোলনে তার বলিষ্ঠ নেতৃত্ব ও ভূমিকা ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে কুরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা কারি রিজুয়ান আরমান, উপস্থিত ছিলেন, সংস্থার সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আহসান উল্লাহ, সহসভাপতি মাওলানা আবু আহমদ, মাওলানা হাবিবুল হক বিন খালেদ, মাওলানা আবদুস সমি, মাওলানা মাহমুদুল হোসাইন, মাওলানা মুফতি নাছির উদ্দীন, মাওলানা আনোয়ার, মাওলানা হোসাইন আহমদ, মাস্টার জাহিদ হোসেন, আবুল হাসেম, হাফেজ ওসমান, হাফেজ শফিউল আজম, মাওলানা আজম উদ্দীন, মাওলানা ফয়জুল্লাহ, মাওলানা শোয়াইব বিন ইয়াহিয়া, মাওলানা কামরুল ইসলাম, মুফতি সোলাইমান প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement