২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

১ কোটি ২৫ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

-

বাংলাদেশ কোস্টগার্ড ঢাকা জোন ও নারায়ণগঞ্জের স্টেশন পাগলার বিশেষ অভিযানে পাঁচ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। যার বাজারমূল্য কমপক্ষে এক কোটি ২৫ লাখ টাকা। গতকাল সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আনন্দবাজার এলাকায় দু’টি দোকান ও একটি বাড়িতে অভিযান পরিচালনা করে কারেন্ট জাল জব্দ করা হয়।
গতকাল কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জব্দ করা কারেন্ট জালের আনুমানিক মূল্য এক কোটি ২৫ লাখ টাকা। অভিযান চলাকালীন সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সোনারগাঁও উপজেলা সিনিয়ার মৎস্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে স্থানীয় গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে জব্দ করা কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
কোস্টগার্ড জানায়, তাদের এখতিয়ারভুক্ত এলাকাগুলোতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি এবং দেশের মৎস্যসম্পদ রক্ষা ও অবৈধ কারেন্ট জাল ব্যবহার রোধে এমন অভিযান অব্যাহত থাকবে।

 


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল