২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শোক সংবাদ

-

আবদুল লতিফ মজুমদার
লাকসাম উপজেলার আজগরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও লাকসামের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো: আবদুল লতিফ মজুমদার (৬৫) গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় ঢাকা ল্যাবএইড হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে স্ত্রী ও তিন ছেলে রেখে যান। তার মৃত্যুতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো: তাজুল ইসলাম গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। বাদ মাগরিব শহরের হাউজিং এস্টেট জামে মসজিদ প্রাঙ্গণে এবং বাদ এশা আজগরা ইউপির বড়বাম ফাজিল মাদরাসা প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জানা যায়, প্রায় মাসখানেক আগে আজগরা উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মো: আবদুল লতিফ মজুমদার করোনায় আক্রান্ত হলে তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে তিনি দ্রুত করোনামুক্ত হন। কিন্তু শারীরিক অবস্থার তেমন উন্নতি না হওয়ায় তিনি হাসপাতালে ভর্তি থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। গত কয়েক দিন থেকে তার অসুস্থতা বাড়তে থাকে। গতকাল সোমবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। লাকসাম (কুমিল্লা সংবাদদাতা)

রাবেয়া বেগম
ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ মো: নজরুল ইসলামের মা রাবেয়া বেগম গত রোববার রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি চার ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। মরহুমার প্রথম নামাজে জানাজা ধানমন্ডির বাইতুল আমান জামে মসজিদে এবং দ্বিতীয় নামাজে জানাজা মুন্সীগঞ্জের পানাম গ্রামে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল