২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

হাসপাতালে কারাবন্দীর মৃত্যু

-

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত (যুদ্ধাপরাধী) এক কারাবন্দী ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতের নাম এ বি ইউনুস আলী ওরফে ইউনুস মৌলভী। তিনি জামালপুরের সদর উপজেলার চানপুর হরিনাকান্দা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গতকাল রোববার সকালে কারাবন্দী এ বি ইউনুস আলী ওরফে ইউনুস মৌলভী অসুস্থ হন। কারারক্ষীরা তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে চিকিৎসকরা তার পরীক্ষা-নিরীক্ষার পর সকাল ৭টা ১২ মিনিটে তাকে মৃত ঘোষণা করে। বার্ধক্যজনিত রোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন তিনি। ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে বহিষ্কৃত আ’লীগ নেতা এনু-রুপনের জামিন আবেদন খারিজ ঢাবির উন্নয়ন ফি প্রত্যাহার চেয়ে ভিসিকে ছাত্রলীগের স্মারকলিপি কবি ফররুখ আহমদের মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী আজ আলুর দাম নিয়ন্ত্রণের চেষ্টা ভুল সিদ্ধান্ত : জি এম কাদের

সকল