২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতালে কারাবন্দীর মৃত্যু

-

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত (যুদ্ধাপরাধী) এক কারাবন্দী ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতের নাম এ বি ইউনুস আলী ওরফে ইউনুস মৌলভী। তিনি জামালপুরের সদর উপজেলার চানপুর হরিনাকান্দা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গতকাল রোববার সকালে কারাবন্দী এ বি ইউনুস আলী ওরফে ইউনুস মৌলভী অসুস্থ হন। কারারক্ষীরা তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে চিকিৎসকরা তার পরীক্ষা-নিরীক্ষার পর সকাল ৭টা ১২ মিনিটে তাকে মৃত ঘোষণা করে। বার্ধক্যজনিত রোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন তিনি। ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল