২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজনীতি নয়, গায়েবি মামলাই আওয়ামী লীগের প্রধান হাতিয়ার - ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেছেন, রাজনীতি নয়, গায়েবি মামলাই আওয়ামী লীগের প্রধান হাতিয়ার। সরকার দেশে একদলীয় শাসন চালাচ্ছে। সাধারণ মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত। আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকতে বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে। কিন্তু মিথ্যা মামলা, হামলা, নির্যাতন-নিপীড়ন করে কোনো স্বৈরাচার সরকার টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না। বিএনপি নেতাকর্মীরা মিথ্যা মামলা হামলাকে ভয় পায় না।
তিনি গতকাল রোববার দুপুরে চট্টগ্রাম আদালত ভবনে হাজিরা শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন।
ডা: শাহাদাত হোসেন আরো বলেন, দেশ আজ দুর্নীতি-দুঃশাসনের রাজ্যে পরিণত হয়েছে। সরকারের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি আর দুর্নীতি। সরকারের এই দুর্নীতির দুর্গন্ধ আজ সারা দেশে ছড়িয়ে পড়েছে। দেশের জনগণ দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে। জনগণের সরকার প্রতিষ্ঠা হলে, দেশে গণতন্ত্র ফিরে আসবে, আইনের শাসন, ন্যায্যবিচার প্রতিষ্ঠিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, আইনজীবীদের মধ্যে অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া, অ্যাডভোকেট এনামুল হক, অ্যাডভোকেট নাজিম উদ্দিন, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, অ্যাডভোকেট তারেক আহমেদ, অ্যাডভোকেট নেজাম উদ্দিন, অ্যাডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, অ্যাডভোকেট নাজমুল হাসান, অ্যাডভোকেট যায়েদ বিন রশিদ প্রমুখ নেতৃবৃন্দ।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল