২৩ অক্টোবর ২০২০

রাজনীতি নয়, গায়েবি মামলাই আওয়ামী লীগের প্রধান হাতিয়ার - ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেছেন, রাজনীতি নয়, গায়েবি মামলাই আওয়ামী লীগের প্রধান হাতিয়ার। সরকার দেশে একদলীয় শাসন চালাচ্ছে। সাধারণ মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত। আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকতে বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে। কিন্তু মিথ্যা মামলা, হামলা, নির্যাতন-নিপীড়ন করে কোনো স্বৈরাচার সরকার টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না। বিএনপি নেতাকর্মীরা মিথ্যা মামলা হামলাকে ভয় পায় না।
তিনি গতকাল রোববার দুপুরে চট্টগ্রাম আদালত ভবনে হাজিরা শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন।
ডা: শাহাদাত হোসেন আরো বলেন, দেশ আজ দুর্নীতি-দুঃশাসনের রাজ্যে পরিণত হয়েছে। সরকারের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি আর দুর্নীতি। সরকারের এই দুর্নীতির দুর্গন্ধ আজ সারা দেশে ছড়িয়ে পড়েছে। দেশের জনগণ দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে। জনগণের সরকার প্রতিষ্ঠা হলে, দেশে গণতন্ত্র ফিরে আসবে, আইনের শাসন, ন্যায্যবিচার প্রতিষ্ঠিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, আইনজীবীদের মধ্যে অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া, অ্যাডভোকেট এনামুল হক, অ্যাডভোকেট নাজিম উদ্দিন, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, অ্যাডভোকেট তারেক আহমেদ, অ্যাডভোকেট নেজাম উদ্দিন, অ্যাডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, অ্যাডভোকেট নাজমুল হাসান, অ্যাডভোকেট যায়েদ বিন রশিদ প্রমুখ নেতৃবৃন্দ।

 


আরো সংবাদ

ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক কারাবাখ যুদ্ধে প্রায় ৫ হাজার লোক প্রাণ হারিয়েছে : পুতিন

সকল