২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বিজিবির অভিযানে ৫৪টি গরু মহিষ আটক

নিলামে বিক্রি ৯ লাখ ৭২ হাজার টাকায়

-

জৈন্তাপুরে ১৯ বিজিবির পৃথক পৃথক অভিযানে ভারত থেকে অবৈধ পথে নিয়ে আসা ৪৭টি গরু ও ৯টি মহিষ আটক করা হয়েছে। আটককৃত গরু মহিষগুলো কাস্টম কর্মকর্তার উপস্থিতিতে ৯ লাখ ৭২ হাজার টাকায় নিলাম বিক্রি করে দেয়া হয়।
বিজিবি সূত্রে জানা যায়, গতকাল শনিবার ভোর ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত উপজেলার টিপরাখলা, গৌরিশংকর ও গোয়াবাড়ী এলাকায় ১৯ বিজিবি জৈন্তাপুর ক্যাম্প কামান্ডার সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিজিবি সদস্যরা ভারত থেকে অবৈধ পথে আসা ভারতীয় ছোট-বড় ৪৭টি গরু ও ৯টি মহিষ আটক করে জৈন্তাপুর ক্যাম্পে নিয়ে আসে। পরে তামাবিল কাস্টম কর্মকর্তার উপস্থিতিতে জৈন্তাপুর ক্যাম্পে নিলামের মাধ্যমে ৪৭টি গরু ও ৯টি মহিষ ৯ লাখ ৭২ হাজার টাকায় বিক্রি করা হয়।
১৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো: রফিকুল ইসলাম, গরু মহিষ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর বিজিবির ক্যাম্প কমান্ডারের নেতৃত্ব বিজিবি সদস্যরা পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৪৭টি গরু ও ৯টি মহিষ আটক করতে সক্ষম হয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল