২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে কৃষকলীগ নেতার বাড়ির ছাদে মর্টার শেল : আটক ২

-

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের নান্দিয়াপাড়া গ্রামের বাড়ির ছাদে একটি মর্টারশেলের সন্ধান পেয়েছে পুলিশ। শুক্রবার রাত থেকে বাড়িটি ঘেরাও করে রেখেছে সোনাইমুড়ী থানা পুলিশ। এর আগে র্যাব-১১ এর একটি দল একই বাড়ির পাশের পরিত্যক্ত স্থান থেকে একটি পাইপগান উদ্ধার করে। এ ঘটনায় ২ আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে র্যাব।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, শুক্রবার সকালে সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেনের বাড়ির পাশে অস্ত্র ও ছাদে মর্টার শেল রয়েছে বলে র্যাবকে গ্রেফতারকৃতরা খবর দেয়। এ সময় র্যাব এসে বিকেলে প্রথমে অস্ত্র উদ্ধার করে নিয়ে যায়। এরপর পুনরায় সোনাইমুড়ী থানা পুলিশ এ বাড়ির ছাদের ওপর বড় একটি বালতির ভেতরে মর্টার শেলের সন্ধান পান। বর্তমানে মর্টার শেলটি বাড়ির নিচে সোনাইমুড়ী থানা পুলিশ পাহারা দিয়ে রেখেছে। পুলিশ আরো জানায়, বোমা ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে এসে তা নিষ্ক্রিয় করবে। তবে এখন পর্যন্ত তারা ঘটনাস্থলে পৌঁছেনি। পুলিশ এ ঘটনায় কবির হোসেনের প্রতিপক্ষ দু’জনকে আটক করেছে।
এ দিকে সোনাইমুড়ী উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেন অভিযোগ করে জানানÑ র্যাবের হাতে গ্রেফতারকৃত একই উপজেলার ৯নং দেউটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: হাফিজ (৪২) ও তার ভাতিজা আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনসহ (৩৫) আরো কয়েকজন রাজনৈতিক লোক তাকে ফাঁসানোর জন্য বাড়িতে অস্ত্র রেখে র্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেয়। তিনি দাবি করেন সুষ্ঠু তদন্ত করে সঠিক ব্যবস্থা নিলে আরো রাঘব বোয়ালরা আটক হবে।
তিনি আরো জানান, বিভিন্ন সময় অস্ত্র ও মাদকসহ বিভিন্ন অসামাজিক কাজে তিনি বাধা প্রদান করেন। সে জন্য প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে তাকে ফাঁসানোর জন্য এ কাজ করেছে। নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল