২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দ আতাউর রহমান ঈসাপুরীর ইন্তেকাল

সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর শোক
-

হজরত মাওলানা শাহসুফি সৈয়দ আতাউর রহমান ঈসাপুরী (৮২) শনিবার বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি চার ছেলে, দুই মেয়েসহ অসংখ্য ভক্ত আশেকান ও গুণগ্রাহী রেখে যান। গতকাল বাদ আসর ঈসাপুর দরবারে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।
তার ইন্তেকালে মাইজভাণ্ডার দরবারের সাজ্জাদানশীন ও পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সুফিজের চেয়ারম্যান হজরত শাহসুফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী ওয়াল হোসাইনী আল-মাইজভাণ্ডারী এক শোকবার্তায় বলেন, মরহুম আতাউর রহমান ঈসাপুরী একজন প্রথিতযশা লেখক ও গবেষক। সুন্নিয়ত ও মাইজভাণ্ডারী তরিকার খিদমতে তার নিরলস শ্রম ও ত্যাগ সবার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। তার ইন্তেকালে সুন্নিয়ত ও মাইজভাণ্ডারী অঙ্গনে যে শূন্যতার সৃষ্টি হয়েছে; তা কখনো পূরণ হওয়ার নয়। তিনি মরহুমের শান্তি ও জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এ ছাড়া তার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি শাহজাদা সৈয়দ মাশুক-এ-মইনুদ্দীন আল-হাসানী মাইজভাণ্ডারী, সিনিয়র সহসভাপতি শাহজাদা সৈয়দ হাসনাইন-এ-মইনুদ্দীন আল-হাসানী হজরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের মহাসচিব অ্যাডভোকেট কাজী মহসীন চৌধুরী, আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কেন্দ্রীয় সাধারণ খলিফা শাহ মুহাম্মদ আলমগীর খান মাইজভাণ্ডারী, সহসভাপতি খলিফা আলহাজ কবীর চৌধুরী, সহপ্রচার সম্পাদক ও সুফিবার্তা নির্বাহী সম্পাদক শাহ মোহাম্মদ ইব্রাহিম মিয়া মাইজভাণ্ডারী, চট্টগ্রাম মহানগর সভাপতি খলিফা আলহাজ বোরহান উদ্দীন, উত্তর জেলা সভাপতি খলিফা আব্দুল হামিদ, দক্ষিণ জেলা সভাপতি খলিফা মোতাহের মিয়া চেয়ারম্যান, সাধারণ সম্পাদক কাজী মো: শহীদুল্লাহ, মাইজভাণ্ডার দরবার শরীফের মইনীয়া মনজিলের খেদমত কমিটির সভাপতি হাফেজ মাওলানা মো: কবির হোসেন, সাধারণ সম্পাদক খলিফা মুহাম্মদ সেলিম, মইনীয়া যুব ফোরাম কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খলিফা আসলাম হোসাইন, চট্টগ্রাম মহানগর সভাপতি নোমান উদ্দীন রাজিব, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন রাজিব, উত্তর জেলা সভাপতি আকবর হোসেন রুবেল প্রমুখসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement