১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

আবদুর রব বিএসসি
কুমিল্লার ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের সাবেক সহকারী প্রধান শিক্ষক মো: আবদুর রব বিএসসি (৬২) গত শুক্রবার রাত সাড়ে ১১টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে রেখে গেছেন। তার প্রথম নামাজে জানাজা গতকাল শনিবার সকাল ৯টায় নিজ বাড়ি চান্দিনা উপজেলার বাগুরাপাড়া গ্রামে, দ্বিতীয় নামাজে জানাজা কুমিল্লা নগরীর নবাব বাড়িতে এবং বাদ জোহর তৃতীয় নামাজে জানাজা কুমিল্লার ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে নগরীর টমছমব্রিজ কবরস্থানে মরহুমকে দাফন করা হয়। ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মু. শফিকুল আলম হেলাল মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। কুমিল্লা সংবাদদাতা।

অধ্যাপক মো: আবুল কালাম
অধ্যাপক মো: আবুল কালাম (৮৪) গত ১৭ সেপ্টেম্বর রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মিরপুরের পাইকপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাকে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়।
বহুমুখী প্রতিভার অধিকারী আবুল কালাম একজন ধর্মীয় ব্যক্তিত্ব, সমাজসেবক ও দানশীল ছিলেন। তিনি বহু মসজিদ, মাদরাসা, ইয়াতিমখানা নির্মাণ করেছেন এবং অসহায় ও দুস্থদের আর্থিক অনুদান দিয়েছেন। তিনি ঢাকার গুলিস্তানের পীর ইয়ামেনী মার্কেট এবং মিরপুর শাহ আলী মার্কেটের সাবেক সভাপতি ছিলেন। তিনি বাংলাদেশ আরবি ও ইসলামী শিক্ষা শিক্ষক পরিষদের সাবেক সভাপতি ছিলেন। তিনি সরকারি টঙ্গী কলেজের ভাইস প্রিন্সিপাল, কবি নজরুল কলেজ ও ঢাকা কলেজের আরবি ও ইসলামী শিক্ষার অধ্যাপক এবং বাংলাদেশ মাদরাসা শিক্ষাবোর্ডের ভূতপূর্ব রেজিস্ট্রার ছিলেন। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ চার মেয়ে, নাতি-নাতনীসহ বহু আত্মীয়স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি।

ঈমান আলী খাঁন বিশু
মেডিক্যাল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এম-ট্যাব) কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-মহাসচিব মো: দবির উদ্দিন তুষারের পিতা পাবনা জেলার সুজানগর থানার জোরপুকুরিয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক মো: ঈমান আলী খাঁন বিশু (৬৫) গতকাল শনিবার সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইল্ললাহি রাজিউন। তিনি ৬ ছেলে ও নাতি-নাতনী রেখে গেছেন। গতকাল বাদ আছর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দবির উদ্দিন তুষারের পিতার মৃত্যুতে মেডিক্যাল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এম-ট্যাব) কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম মুসা লিটন এবং মহাসচিব মো: বিপ্লবুজ্জামান বিপ্লব গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন জানিয়েছেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement