২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আপসহীন নেতৃত্বের কারণেই খালেদা জিয়া দেশনেত্রী থেকে দেশমাতা : ডা: ইরান

-

স্বৈরাচার এরশাদ থেকে শেখ হাসিনার দমন-পীড়ন মামলা গ্রেফতার নির্যাতনেও ক্ষমতা বা পরিবারের জন্য কখনো আপস করেননি বেগম খালেদা জিয়াÑ এ মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বেগম জিয়া দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক। আপসহীন নেতৃত্বের কারণেই খালেদা জিয়া আজ দেশনেত্রী থেকে দেশমাতা উপাধি পেয়েছেন। ২০০৮ সালে মঈন-ফখরুদ্দীনের জরুরি সরকার অপকর্মের দায়মুক্তির বিনিময়ে ক্ষমতায় যাওয়ার প্রস্তাব দিলেও তা তিনি প্রত্যাখ্যান করেন। শেখ হাসিনা দায়মুক্তির বিনিময়ে ২০০৯ সালে ক্ষমতায় আরোহন করেন। খালেদা জিয়া স্বাধীনতা সার্বভৌমত্ব রাষ্ট্রীয় অখণ্ডতা সুরক্ষা, ভোটাধিকার-গণতন্ত্র ও মত প্রকাশের স্বাধীনতা প্রতিষ্ঠার সাংগ্রামে প্রেরণার বাতিঘর।
তিনি গতকাল শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিনে সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ নুরুল ইসলাম, লেবার পার্টি ঢাকা দক্ষিণ সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হুমাউন কবীর, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম সাদী, কেন্দ্রীয় নেতা মাওলানা জাকির হোসেন, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মো: মিলন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুবমিশন সদস্যসচিব সৈকত চৌধুরী, ছাত্রমিশন অর্থসম্পাদক সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল