২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

আব্দুর রউফ ভূঁইয়া ও মছিদা খাতুনের ইন্তেকাল

-

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণাধীন কদমতলী উত্তর থানার সরাই-নুরবাগ ওয়ার্ডের প্রবীণকর্মী সমাজসেবক আব্দুর রউফ ভূঁইয়া এবং যাত্রাবাড়ী উত্তর থানা শাখার আমির মাওলানা আবু হাসানের মা মছিদা খাতুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম আব্দুর রউফ ভূঁইয়া ও মরহুমা মছিদা খাতুনের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।
শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম ও মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তাদের নেক আমলগুলো কবুল করে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।
আব্দুর রউফ ভূঁইয়া (৭৫) শুক্রবার রাতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, পরিবার পরিজনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল সকালে সরাই জামে মসজিদে অনুষ্ঠিত হয়। মরহুম আব্দুর রউফ ভূঁইয়া কদমতলী উত্তর থানা মহিলা কর্মপরিষদ সদস্য মুহতারামা সকিনা বেগমের স্বামী।
মছিদা খাতুন (৯৫) শুক্রবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে ঢাকার নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন। তিনি এক ছেলে দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার প্রথম নামাজে জানাজা শুক্রবার রাত ১০টায় গোলাপবাগস্থ বায়তুল আশরাফ জামে মসজিদে অনুষ্ঠিত হয়। গতকাল সকাল ৮টায় মরহুমার গ্রামের বাড়ি ক্রোকিরচর, কালকিনি, মাদারীপুরে নেয়ার পর দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement