২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় খামারে মাছের মড়ক, কোটি টাকার ক্ষতি

-

আশুলিয়ায় একটি মাছের খামারে মাছের মড়ক দেখা দিয়েছে। এতে ওই খামারের প্রায় ৩০০ টন মাছ মরে গেছে। এ ঘটনায় খামার মালিকের কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। তবে খামার মালিকের দাবি দুর্বৃত্তরা পানিতে কীটনাশক প্রয়োগ করে মাছ মেরে ফেলেছে। আর সাভার উপজেলা মৎস্য কর্মকর্তা বলছেন পানিতে অ্যামোনিয়া গ্যাসের পরিমাণ বেড়ে যাওয়ার ফলেই এমনটি হয়েছে। শুক্রবার সকালে আশুলিয়ার জিরাবো এলাকার দেওয়ান ইদ্রিস আলী স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন এলাকার প্রাণ প্রকৃতি অ্যাগ্রো মাছের খামারে মাছ নিধনের এ ঘটনা ঘটে।
সরেজমিনে শুক্রবার সকালে ওই খামারে গিয়ে দেখা যায়, প্রায় ৪০ বিঘা জমিতে জালের বেড়া দিয়ে মাছের খামার করেছেন আশুলিয়ার জিরাবো এলাকার সাইফুল ইসলাম হিকু, তার ভাই আবু সাঈদ বেপারী, শরিফুল ইসলাম আলমাস, আরিফুল ইসলাম ও শাহিদুল ইসলাম। পাশেই রয়েছে আমজাদ হোসেন মাস্টার, পারভেজ ও জিল্লুর রহমান দিলার খামার।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল