২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
খুলনার তিন খুনের মামলা

অভিযুক্তদের গ্রেফতারে গ্রামবাসীর আলটিমেটাম

-

খুলনা মহানগরীর খানজাহান থানাধীন মশিয়ালীর ট্রিপল মার্ডারে অভিযুক্ত বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা শেখ জাকারিয়াসহ অন্যদের এক সপ্তাহের মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন গ্রামবাসী। অন্যথায় তারা কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার খুলনা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। এর আগে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতদের পরিবারের পক্ষে মাসুম বিল্লাহ। বক্তব্যে হত্যাকাণ্ডে অভিযুক্ত শেখ জাকারিয়া, মিল্টন, জাফরীন, কবির, জিহাদ, জাহাঙ্গীর, মিঠু পারভেজ, আলমগীর মোরাদসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবি জানানো হয়। আজ শুক্রবার আসর নামাজে পর এ দাবিতে এলাকায় বিক্ষোভ মিছিল করা হবে। সম্মেলনে উপস্থিত ছিলেন শেখ আবিদ হোসেন, মনিরুল ইসলাম, সরদার আব্দুল হামিদ, শিরিনা বেগম, তরিকুল ইসলাম, এস এম বকতিয়ার পারভেজ, রবিউল ইসলাম, রেজোয়ান আকুঞ্জি রাজা, আমিরুল ইসলাম, কেসমত আলী, শাহিদুল, মুজিবার রহমান, আব্দুস সালাম গাজী, বাবলু, ইউসুফ গাজী, তবিবুর রহমান ও সাবিনা।
গত ১৬ জুলাই রাতে খুলনা মহানগরীর ইস্টার্ণগেটের মশিয়ালী এলাকায় শেখ জাকারিয়া বাহিনীর গুলিতে নিহত হন আটরা-গিলাতলা ইউনিয়নের মশিয়ালী গ্রামের মো: নজরুল ইসলাম ও গোলাম রসুল (৩০)। সেখানে গুলিবিদ্ধ সাইফুল ইসলাম পরে হাসপাতালে মারা যান। পরে নিহত মো: সাইফুল ইসলামের বাবা মো: শহিদুল ইসলাম বাদি হয়ে খানজাহান আলী থানায় ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫-১৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু হত্যাকাণ্ডের মূল নায়ক শেখ জাকারিয়া ও তার ভাই মিল্টন গ্রেফতার হয়নি। ফলে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

 


আরো সংবাদ



premium cement