১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি : হাসান সরকার

-

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দুর্নীতি আজ সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে। বিশেষ করে শিক্ষাঙ্গনের দুর্নীতি জাতির সর্বনাশ ডেকে আনছে। চলমান এই দুর্নীতি রোধ করতে হলে ‘দলকানা স্বভাব’ থেকে বেরিয়ে এসে দেশপ্রেমিক মেধাবীদের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসাতে হবে সততা ও ন্যায়নিষ্ঠার প্রশ্নে যারা কখনো আপস করবে না।
তিনি গতকাল বুধবার টঙ্গীর বন্যাকবলিত নিম্নাঞ্চল ৫২ নম্বর ওয়ার্ডের ভাদাম-ভাকরাল এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণবিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। টঙ্গী পশ্চিম থানা বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি রাশেদুল ইসলাম কিরণ, টঙ্গী পশ্চিম থানা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো: নাসির উদ্দিন নাসু, গাছা থানা বিএনপির সভাপতি মো: ফারুক হোসেন খান, গাছা থানা যুবদল সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, গাজীপুর মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শেখ সুমন প্রমুখ। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বন্যার্তদের মধ্যে ১৩০০ কেজি চাল ও ১০০ কেজি চিঁড়া বিতরণ করা হয়। পানিবন্দী বিভিন্ন গ্রাম, পাড়া ও বাড়ির বন্যার্ত লোকজন ডিঙি নৌকা ও কোষায় করে এসে এসব ত্রাণ গ্রহণ করেন।
হাসান সরকার আরো বলেন, গাজীপুর মহানগরিতে প্ল্যান বহির্ভূতভাবে যে যেভাবে খুশি সেভাবেই ঘরবাড়িসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করছেন। এতে বন্যা ও জলাবদ্ধতায় নগরবাসীর দুর্ভোগ বাড়ছে।


আরো সংবাদ



premium cement