২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নয়া দিগন্ত সম্পাদকের স্ত্রীর ইন্তেকালে বিভিন্ন সংগঠনের শোক

-

নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিনের স্ত্রী দিলরুবা বেগমের ইন্তেকালে শোক প্রকাশ করেছে বিভিন্ন সংগঠন।
জামায়াতে ইসলামী : দিলরুবা বেগমের ইন্তেকালে শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ গতকাল বুধবার এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, নয়া দিগন্ত পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক আলমগীর মহিউদ্দিনের স্ত্রী দিলরুবা বেগমের ইন্তেকালে শোক প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
খেলাফত মজলিস : খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের এক যৌথ শোকবাণীতে মরহুমা দিলরুবা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। নেতারা তার রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির : এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, তার ইন্তেকালে দেশ একজন যোগ্য ও দেশপ্রেমিক নাগরিককে হারালো। দেশ ও জাতির জন্য নিজ অবস্থানে থেকে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং মরহুমার রুহের মাগফিরাত কামনা করছি। আল্লাহ তায়ালা তাকে জান্নাত নসিব করুন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল