২৯ সেপ্টেম্বর ২০২০

লৌহজংয়ে চরমোনাই পীরের পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

-

মুন্সীগঞ্জের লৌহজংয়ে চরমোনাই পীর সাহেবের পক্ষ থেকে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশের কৃষি ও শ্রমবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর শপিং কমপ্লেক্সের চেয়ারম্যান আলহাজ আব্দুর রহমান চরমোনাই পীরের পক্ষ থেকে তার ব্যক্তিগত উদ্যোগে গতকাল বুধবার উপজেলার বেজগাঁও, টেউটিয়া ও কনকসার তিনটি ইউনিয়নের ২ শতাধিক বানভাসি মানুষের মধ্যে একটি ট্রলারে করে ত্রাণ পৌঁছে দেন। ত্রাণসামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারের জন্য রয়েছে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও ১ কেজি ডাল।
এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ লৌহজং উপজেলা সভাপতি মো: আলহাজ মুনসুর আহমেদ মূসা, সেক্রেটারি মো: সালেহিন মোল্লা, মুজাহিদ কমিটির সদর আসাদুজ্জামান বিক্রমপুরী, সাধারণ সম্পাদক শেখ শওকত হোসেন হামিদ মাস্টার, যুব আন্দোলনের সভাপতি মো: আবু তৈয়ব মোল্লা, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড মুন্সীগঞ্জ জেলা সেক্রেটারি মুফতি মুজাহিদুল ইসলাম সাদেক প্রমুখ।

 


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)