২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

শ্রমিক নেতা আব্দুল মতিনের ইন্তেকাল

-

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট বিভাগীয় সাবেক সহসভাপতি আব্দুল মতিন (৭৩) গতকাল সকাল সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে সিলেট উপশহরের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান। এক শোকবার্তায় তারা বলেন, আব্দুল মতিনকে আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। নেতৃবৃন্দ শোকবাণীতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
সিলেট মহানগর জামায়াতের শোক
সিলেট মহানগর জামায়াতের প্রবীণ রুকন, মহানগরীর সাবেক কর্মপরিষদ সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট বিভাগীয় সহসভাপতি মাওলানা আব্দুল মতিনের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোকবার্তায় শোক প্রকাশ করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমির হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম এবং সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ প্রমুখ।
তারা বলেন, মাওলানা আব্দুল মতিন আমৃত্যু ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন দ্বীনের দাঈকে হারালাম। মহান আল্লাহ তায়ালা তার সব নেক কাজ, দ্বীনের খেদমতকে কবুল করে জান্নাতের মেহমান বানিয়ে নিন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল