২৯ সেপ্টেম্বর ২০২০
শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

শ্রমিক নেতা আব্দুল মতিনের ইন্তেকাল

-

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট বিভাগীয় সাবেক সহসভাপতি আব্দুল মতিন (৭৩) গতকাল সকাল সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে সিলেট উপশহরের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান। এক শোকবার্তায় তারা বলেন, আব্দুল মতিনকে আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। নেতৃবৃন্দ শোকবাণীতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
সিলেট মহানগর জামায়াতের শোক
সিলেট মহানগর জামায়াতের প্রবীণ রুকন, মহানগরীর সাবেক কর্মপরিষদ সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট বিভাগীয় সহসভাপতি মাওলানা আব্দুল মতিনের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোকবার্তায় শোক প্রকাশ করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমির হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম এবং সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ প্রমুখ।
তারা বলেন, মাওলানা আব্দুল মতিন আমৃত্যু ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন দ্বীনের দাঈকে হারালাম। মহান আল্লাহ তায়ালা তার সব নেক কাজ, দ্বীনের খেদমতকে কবুল করে জান্নাতের মেহমান বানিয়ে নিন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)