২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গুলশানের একটি বাসায় গৃহকর্মীর লাশ উদ্ধার

-

রাজধানীর গুলশানের একটি বাসা থেকে আতয়ী মারমা (১৭) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ১২টার দিকে গুলশান থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
গুলশান থানার এসআই মো: ছাদেক মিয়া জানান, আতয়ী গুলশান এক নম্বরের ১৪০ নম্বর রোডের এক নম্বর বাড়ির তৃতীয় তলায় একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত। গৃহকর্তা পুলিশকে জানান, টাকা পাঠানোকে কেন্দ্র করে ফোনে বাবার সাথে তার মনোমালিন্য হয়। তার জের ধরেই সকালে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে দুপুর ১২টার দিকে ওই বাসা থেকে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

এসআই বলেন, আতয়ীর মৃত্যুটা রহস্যজনক মনে হচ্ছে। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নিহত কিশোরী খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়ি বাজারপাড়ার আজা মারমার মেয়ে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল