২৯ সেপ্টেম্বর ২০২০

মোজাম্বিকে সন্ত্রাসী হামলায় নিহত বাঁশখালীর মাহমুদ বাড়িতে স্বজনদের মাতম

-

আফ্রিকা মহাদেশের মোজাম্বিকে সন্ত্রাসী হামলায় আহত বাঁশখালীর যুবক মাহমুদুল ইসলাম (২৫) গত রোববার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শুক্রবার রাতে তার ব্যবসায় প্রতিষ্ঠানে লুটপাটের পাশাপাশি মারধর করে গুরুতর জখম করা হলে তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
মাহমুদুল ইসলাম উপজেলার চাম্বল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মুন্সিরখীলের আহমদ ছফার ছেলে ও মোজাম্বিকের মিয়ামদি এলাকায় তার মুদিদোকান ছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ওই ওয়ার্ডের ইউপি সদস্য ফজল কাদের নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, প্রায় তিন বছর আগে মাহমুদুল ইসলাম মোজাম্বিকে যান। সেখানের মিয়ামাদি এলাকা একটি মুদি দোকান দিয়ে ব্যবসা করতেন। সম্প্রতি ওই দোকানের কর্মচারী দুই কৃষ্ণাঙ্গ যুবককে চাকরিচ্যুত করা হয়। ধারণা করা হচ্ছে, তারাই শুক্রবার রাতে দোকানে ঢুকে হামলা চালিয়ে লুটপাট করে ও তাকে বেদম মারধর করলে তিনি গুরুতর আহত হন। তিনি বলেন, এ অনাকাক্সিক্ষত ঘটনায় বাড়িতে এখন চলছে শোকের মাতম।

 


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)