২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় ট্রলারডুবিতে নিহতদের পরিবারের পাশে জামায়াত আমির

-

নেত্রকোনার হাওরে মর্মান্তিক ট্রলারডুবিতে ময়মনসিংহের একটি মাদরাসার নিহত শিক্ষক-শিক্ষার্থীদের পরিবারগুলোর সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। পরিবারের সদস্যদের সহমর্মিতা জানাতে তিনি ঢাকা থেকে ময়মনসিংহ ছুটে যান। তিনি পরিবারের সদস্যদের সাথে কথা বলেন, নিহত আলেমদের শিশুসন্তানদের আদর করেন, তাদের সার্বিক খোঁজখবর নেন এবং ধৈর্য ধারণের পরামর্শ দেন। জামায়াত আমির পরিবারের সদস্য ও নেতৃবৃন্দকে সাথে নিয়ে নিহত শিক্ষক-শিক্ষার্থীদের কবর জিয়ারত করেন। এ সময় তিনি নৌকাডুবিতে নিহতদের শাহাদত কবুলিয়াত এবং পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তৌফিক কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করেন।
মাদরাসার সাথে সংশ্লিষ্ট নিহত শিক্ষক-শিক্ষার্থীদের স্মরণ করে আমিরে জামায়াত বলেন, পবিত্র কুরআন হেফজ করা ও শিক্ষাদানের সাথে যুক্ত থাকা অবস্থায় তারা মহান রবের ডাকে সাড়া দিয়ে ফিরে গেলেন। মহান আল্লাহ আখিরাতে তাদের নাজাত দিন। নিহতদের প্রত্যেক পরিবারকে আমিরে জামায়াত আর্থিক সহযোগিতা প্রদান করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা জামায়াতের আমির আব্দুল করীম এবং ময়মনসিংহ মহানগরী আমির কামরুল আহসান ইমরুলসহ অন্য নেতৃবৃন্দ।
গত ৫ আগস্ট নেত্রকোনার মদন উপজেলার উচিতপুরের রাজালীকান্দা হাওরে ভ্রমণে গিয়ে ট্রলারডুবিতে ময়মনসিংহ সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের চর ভবানীপুর গ্রামের মাকসুদা সুন্নাহ হাফিজিয়া মাদরাসার ১৮ জন শিক্ষক-শিক্ষার্থী মারা যান।

 


আরো সংবাদ



premium cement