২৪ সেপ্টেম্বর ২০২০

সাতক্ষীরায় স্কুল শিক্ষিকা স্ত্রীকে নির্যাতন, ব্যাংক কর্মকর্তা স্বামী আটক

-

সাতক্ষীরায় অগ্রণী ব্যাংক কর্মকর্তা রঞ্জন কুমার বৈদ্যর নির্যাতনে তার স্ত্রী শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কাজল রানী সরকার গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় স্বামী রঞ্জন কুমার বৈদ্যকে রোববার আটক করেছে পুলিশ।
হাসপাতালে চিকিৎসাধীন স্কুল শিক্ষিকা ময়মনসিংহ জেলার পরিতোষ সরকারের মেয়ে কাজল রানী সরকার জানান, গত ২০১১ সালে ৭ মার্চ পারিবারিকভাবে হিন্দু শাস্ত্রীয় মতে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের শশাডাঙ্গা গ্রামের নিতাই বৈদ্যের ছেলে রঞ্জন কুমার বৈদ্যর সাথে বিয়ে হয়। বিয়ের সময় আমার পরিবারের কাছ থেকে যৌতুক হিসাবে পাঁচ লাখ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ৯ লক্ষাধিক টাকার জিনিসপত্র গ্রহণ করে রঞ্জন কুমার বৈদ্যের পরিবার। আমার স্বামী রঞ্জন কুমার বৈদ্য অগ্রণী ব্যাংক সাতক্ষীরা শাখায় এবং আমি দেবহাটার শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত আছি। দাম্পত্য জীবনে রুদ্রা (৮) নামে আমাদের এক মেয়ে সন্তান রয়েছে। সন্তান জন্মগ্রহণের পরপরই শাশুড়ি সবিতা বৈদ্যের কু-পরামর্শে স্বামী রঞ্জন কুমার যৌতুক বাবদ আরো পঁচিশ লাখ টাকা দাবি করে আমার ওপর শারীরিক নির্যাতন করতে থাকে। কিন্তু সন্তানের ভবিষ্যতের কথা ভেবে ও স্বামীর সাথে সংসার করার জন্য শত নির্যাতন সহ্য করেও আমি এ পর্যন্ত আমার স্বামীকে যৌতুকের টাকা বাবদ ২০ লাখ টাকা দিয়েছি। কিন্তু তার পরও বিভিন্ন সময়ে যৌতুকের আরো টাকার দাবিতে আমাকে নির্যাতন করতে থাকে।
এমতাবস্থায় গত শুক্রবার বেলা ১টায় আমি রান্নার কাজ শেষ করে ঘরে ঢুকলে টাকার বিশেষ প্রয়োজন বলে স্বামী রঞ্জন আমার কাছে আরো পাঁচ লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে অস্বীকার করায় উত্তেজিত হয়ে সে আমাকে বেদম মারধর শুরু করে। এ সময় আমার শাশুড়ি ঘরে ঢুকে আমাকে চড়, কিল, লাথি মারতে থাকে। একপর্যায়ে গামছা নিয়ে স্বামী রঞ্জন আমার গলায় পেঁচিয়ে এক প্রান্তে সে এবং অপর প্রান্তে আমার শাশুড়ি ধরে টানাটানি করে আমাকে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা চালায়। এ সময় ধস্তাধস্তি ও আমার গোঙ্গানীর শব্দ শুনে স্থানীয়রা এসে স্বামী ও শাশুড়ির হাত থেকে আমাকে উদ্ধার করে।

 


আরো সংবাদ

দেশের প্রতিটি ইতিবাচক পরিবর্তন রক্তের ওপর দিয়ে হয়েছে : ভিপি নূর বড় ভাইয়ের মারধরে আহত হওয়া ছোট ভাই মারা গেছেন শুক্রবার ক্রিকেটারদের দ্বিতীয় দফা করোনা টেস্ট লকডাউনে শান্তর অনুভূতি নেতাকর্মীদের গ্রেফতার ও মামলার প্রতিবাদে পাংশা আ’লীগের সংবাদ সম্মেলন নারায়ণগঞ্জে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে প্রধানমন্ত্রীর সহায়তা ডা: এজি খানের মৃত্যুতে গোলাম পরওয়ারের শোক ইসরাইল কর্তৃক ইব্রাহিম (আ:) মসজিদ বন্ধ করায় জামায়াতের নিন্দা শুক্রবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে রাজধানীর যে সব এলাকায় বাবা-মা বেশি ভালোবাসায় ছোট বোনকে গলাটিপে হত্যা! বগুড়ায় ঘরে ঘরে সেবা দিতে বিট পুলিশিং চালু

সকল