১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পীরগঞ্জে শত শত মানুষের সামনে শালিকাকে কুপিয়ে হত্যা

-

রংপুরের পীরগঞ্জ বাসস্ট্যান্ডে প্রকাশ্যে শত শত মানুষের উপস্থিতিতে সাবেক দুলাভাই ছুরিকাঘাত করে কুপিয়ে হত্যা করেছে শ্যালিকা রনি বেগমকে (২৪)।
পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পীরগঞ্জ থানার ওসি সুরেশ চন্দ্র জানান, রনি বেগম উপজেলার সদর ইউনিয়নের আরিজপুর গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছোট মেয়ে। তিনি শুক্রবার দুপুরে বাসস্ট্যান্ডে ঢাকার টিকিট কাটার জন্য আসেন রনি বেগম। এ সময় সেখানে ওঁৎ পেতে থাকা সাবেক দুলাভাই একই গ্রামের ডিপটি মিয়ার ছেলে শফি মিয়া (৩৩) তাকে শত শত মানুষের সামনে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রনি বেগমকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। শনিবার সকালে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
ওসি আরো জানান, রনির বড় বোন সাবিনা বেগমকে বিয়ে করেছিলেন শফিউল ইসলাম শফি। কিন্তু তার নজর পড়ে শ্যালিকা রনির ওপর। সে কারণে সাবিনা বেগমকে তালাক দিয়ে রনিকে বিয়ে করার জন্য নানাভাবে উত্ত্যক্ত করত শফি। উপায়ন্তর না দেখে ঢাকায় গিয়ে পোশাক কারখানায় কাজ নিয়েছিলেন রনি। সেখানে বগুড়ার ধুনন উপজেলার রুবেল নামে এক ছেলের সাথে প্রেমের সূত্র ধরে তাদের বিয়ে হয়। বিয়ের পর বাড়িতে ঈদ করার জন্য এসেছিলেন রনি বেগম।
এ ঘটনায় নিহতের ভাই মনোয়ারুল ইসলাম বাদি হয়ে একটি হত্যা মামলা করেছেন। গতকাল শনিবার দুপুর পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

 


আরো সংবাদ



premium cement