২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে শ্যালিকার প্রেমে বাধা দেয়ায় দুলাভাই খুন

-

গাজীপুরে প্রেমে বাধা দেয়ায় শ্যালিকার প্রেমিকের ছুরিকাঘাতে দুলাভাই খুন হয়েছে। এ ঘটনায় গতকাল ঘাতক প্রেমিককে গ্রেফতার করেছে র্যাব-১ এর সদস্যরা। গ্রেফতার মো: আসিফ হায়দার ওরফে আলমগীর (২৫) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নারায়ণপুর ইচাখিলা গ্রামের মো: জাকারিয়ার ছেলে। ঢাকার মানিকদি কাজীবাড়ি এলাকায় সে পিকআপ চালায়।
র্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি করপোরেশনের পূর্ব চান্দনা এলাকায় সপরিবারে ভাড়া থাকেন লালমনিরহাট জেলা সদরের কাশিনাথ ঝাড় এলাকার রপবেল মিয়া (৩৪)। তিনি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। প্রায় আট মাস আগে রপবেল মিয়ার শ্যালিকা শিমুর সাথে মোবাইলে পরিচয় হয় পিকআপ চালক আলমগীরের। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ খবর জানতে পেরে রপবেল তার শ্যালিকার প্রেমিক আলমগীর সম্পর্কে খোঁজখবর নেন। আলমগীর একজন মাদকসেবনকারী ও উচ্ছৃঙ্খল প্রকৃতির জানতে পেরে রপবেল তার শ্যালিকার সাথে আলমগীরের সম্পর্ক মেনে নিতে পারেননি। তিনি শিমু-আলমগীরের প্রেমে বাধা দেন এবং সম্পর্ক রাখতে নিষেধ করেন। এতে রপবেলের ওপর ক্ষিপ্ত হয় আলমগীর। প্রেমে বাধা দেয়ায় গত রোববার রাতে (২ আগস্ট) বাসায় ফেরার পথে রপবেলের পথরোধ করে আলমগীর।
তিনি আরো জানান, দু’জনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে রপবেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় আলমগীর। স্থানীয়রা গুরুতর আহত রপবেলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থয় গত মঙ্গলবার দুপুরে রপবেল মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী শাফি আষার বাদি হয়ে পর দিন (বুধবার) জিএমপির বাসন থানায় মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে র্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর মিরপুরের ইসিবি চত্বর এলাকা হতে আলমগীরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আলমগীর র্যাবের কাছে রুবেলকে হত্যার কথা স্বীকার করেছে।


আরো সংবাদ



premium cement