২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

জালাল উদ্দিন হাওলাদার

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের সহকারী রেজিস্ট্রার জালাল উদ্দিন হাওলাদার গত ৩১ জুলাই ঢাকায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী এক কন্যা এবং এক পুত্রসন্তান রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর ৭ মাস। মরহুমের নিজ জেলা মাদারীপুরে পারিবারিক কবরস্থানে গত ১ আগস্ট তাকে দাফন করা হয়। মরহুমের পরিবার তার রূহের মাগফিরাত কামনায় দেশের আলেম ওলামাসহ সবার দোয়া প্রার্থনা করেছেন। বিজ্ঞপ্তি।
জহুরুল হক
জামায়াতে ইসলামী পাবনা জেলার সুজাপুর উপজেলা শাখার প্রবীণ রুকন ও আহম্মাদপুর ইউনিয়ন শাখা জামায়াতের সাবেক সভাপতি জহুরুল হক মিয়া ৭৫ বছর বয়সে ৫ আগস্ট রাত সোয়া ৩টায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি চার ছেলে ও চার মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গিয়েছেন। ৬ আগস্ট বেলা আড়াইটায় আহম্মাদপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি দীর্ঘ দিন ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।
জহুরুল হক মিয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান গতকাল শুক্রবার এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, জহুরুল হক মিয়ার ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন দায়ীকে হারালাম। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতুল ফেরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল