২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এই সরকারের আমলে কারো জীবনের নিরাপত্তা নেই : দুলু

নাটোরের গুরুদাসপুরে ঈদ পুনর্মিলনী সভায় বক্তব্য রাখছেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু : নয়া দিগন্ত -

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, এই সরকারের আমলে কোনো মানুষের জীবনের নিরাপত্তা নেই, কোনো জবাবদিহিতা নেই, কোনো বিচার নেই। বর্তমানে দেশে আইনের শাসন নেই, ন্যায়বিচার নেই, মানবাধিকার নেই। দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহার হত্যা প্রমাণ করে দেশে আইনশৃঙ্খলা বলতে কিছু নেই। এ সরকারের আমলে মানুষের জীবনের কোনো মূল্য নেই। মানুষের অধিকার বলে কিছু নেই। তাই অধিকার আদায়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে। বৃহস্পতিবার সকালে গুরুদাসপুর উপজেলার নয়াবাজার মোড়ে দুলু বড়াইগ্রাম, গুরুদাসপুর থানা এবং পৌর ছাত্রদলের ঈদ পূর্ণমিলনী সভায় প্রধান অতিথির ভাষণে দুলু এ কথা বলেন।
গুরুদাসপুর থানা বিএনপির আহ্বায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন গুরুদাসপুর পৌর বিএনপির আহ্বায়ক মশিউর রহমান বাবলু, সদস্য সচিব আবু সাইদ, বড়াইগ্রাম উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক শামসুল আলম রনি, বিএনপি নেতা শহিদুল ইসলাম, নাটোর জেলা যুবদলের সাংগঠনিক স¤পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, যুগ্ম সাধারণ স¤পাদক এম হাসান পরশ বনপাড়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী, এবিএম ইকবাল হোসেন রাজু।
দুলু বলেন, বিএনপি বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, গুম, খুন এবং অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতনের অবসান ঘটানোর জন্য জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সে প্রতিশ্রুত অনুযায়ী বাংলাদেশকে একটি মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার কাজে জনগণকে সাথে নিয়ে বিএনপি তার যথাযথ ভূমিকা পালন করে চলবে।


আরো সংবাদ



premium cement
পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ

সকল