২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় তরুণীর আপত্তিকর ছবি ভিডিও ব্লাকমেইল ও টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ১

-

প্রথমে ভূমি অফিসে চাকরি দেয়ার প্রলোভন যুবতীর দুই লাখ টাকা আত্মসাৎ এবং পরে ইন্টারভিউ নেয়ার নামে তাকে এক বাড়িতে ডেকে নিয়ে কৌশলে অচেতন করে অশালীন ছবি ও ভিডিও ধারণ। এরপর থেকে যুবতীকে ব্ল্যাকমেইল। এসব অভিযোগে র্যাব-৬ সেন নামের এক প্রতারককে গতকাল বৃহস্পতিবার গ্রেফতার করেছে।
র্যাব-৬ সূত্র জানিয়েছে, ২৮ জুলাই এক নারী র্যাব কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি বলেন, জনৈক সেন তাকে সাব-রেজিস্টার অফিসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে প্রায় দুই লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর চাকরির ব্যাপারে সেনের সাথে যোগাযোগ করলে সে তাকে খুলনা মহানগরীর একটি বাসার ঠিকানা দিয়ে সেখানে গিয়ে চাকরির ইন্টাভিউ দিতে বলে। কথামতো ওই বাসায় গেলে সেন তাকে খাবার খেতে দেয়। সেগুলো খেয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এ সুযোগে সেন তার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে। পরে এসব ছবি ও ভিডিও দেখিয়ে সেন ব্লাকমেইল করতে শুরু করে এবং নানা কুপ্রস্তাব দেয়। একই সাথে মোটা অঙ্কের টাকা দাবি করে। অন্যথায় ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় সেন।

 

 


আরো সংবাদ



premium cement
সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল

সকল