১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় তরুণীর আপত্তিকর ছবি ভিডিও ব্লাকমেইল ও টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার ১

-

প্রথমে ভূমি অফিসে চাকরি দেয়ার প্রলোভন যুবতীর দুই লাখ টাকা আত্মসাৎ এবং পরে ইন্টারভিউ নেয়ার নামে তাকে এক বাড়িতে ডেকে নিয়ে কৌশলে অচেতন করে অশালীন ছবি ও ভিডিও ধারণ। এরপর থেকে যুবতীকে ব্ল্যাকমেইল। এসব অভিযোগে র্যাব-৬ সেন নামের এক প্রতারককে গতকাল বৃহস্পতিবার গ্রেফতার করেছে।
র্যাব-৬ সূত্র জানিয়েছে, ২৮ জুলাই এক নারী র্যাব কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি বলেন, জনৈক সেন তাকে সাব-রেজিস্টার অফিসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে প্রায় দুই লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর চাকরির ব্যাপারে সেনের সাথে যোগাযোগ করলে সে তাকে খুলনা মহানগরীর একটি বাসার ঠিকানা দিয়ে সেখানে গিয়ে চাকরির ইন্টাভিউ দিতে বলে। কথামতো ওই বাসায় গেলে সেন তাকে খাবার খেতে দেয়। সেগুলো খেয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এ সুযোগে সেন তার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে। পরে এসব ছবি ও ভিডিও দেখিয়ে সেন ব্লাকমেইল করতে শুরু করে এবং নানা কুপ্রস্তাব দেয়। একই সাথে মোটা অঙ্কের টাকা দাবি করে। অন্যথায় ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় সেন।

 

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল