২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে ৪ জনকে গ্রেফতারের নিন্দা রফিকুল ইসলাম খানের

-

জামায়াতে ইসলামী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়ন সভাপতি মো: আতাউর রহমানসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের চার নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।
গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, গত বুধবার গভীর রাতে উল্লাপড়া সদর ইউনিয়ন জামায়াতের সভাপতি মো: আতাউর রহমান, শিবিরকর্মী মনিরুল ইসলাম ও মাসুদ রানাকে তাদের নিজ নিজ বাড়ি থেকে এবং শ্বশুরবাড়িতে বেড়াতে আসা মো: হাসান আলীকে পুলিশ গ্রেফতার করেছে। এভাবে কোনো কারণ ছাড়াই কাউকে গ্রেফতার করা গণতন্ত্র ও আইনের শাসনের পরিপন্থী। দেশে প্রতিনিয়ত ধর্ষণ, খুন-খারাবির মতো জঘন্য অপরাধ সংগঠিত হচ্ছে। পুলিশ তাদের গ্রেফতার না করে নিরপরাধ জামায়াত-শিবির কর্মীদের গ্রেফতার করেছে। অনেককে বাড়িতে গিয়ে হয়রানি করা হচ্ছে।
তিনি বলেন, দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ এ সরকার নিজেদের অপকর্ম ঢাকার জন্যই এখন আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে। ঈদের আগে মুহূর্তেও তাদের জুলম-নির্যাতনের হাত থেকে মানুষ রেহাই পাচ্ছে না।
উল্লাপাড়া সদর ইউনিয়ন সভাপতি আতাউর রহমানসহ জামায়াত-শিবিরের চারজন কর্মীকে অবিলম্বে ঈদুল আজহার আগেই মুক্তি দানের জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement