২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনা সঙ্কটকালে সাংবাদিকদের পাশে ম্যারিকো

-

করোনা পরিস্থিতির অগ্রভাগে থেকে পেশাগত দায়িত্ব পালন করে যাওয়া গণমাধ্যম কর্মীদের পাশে দাঁড়িয়েছে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। সম্প্রতি ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে (ডিআরইউ) দুই লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছে ম্যারিকো। সেই সাথে ঢাকা শহরে বিভিন্ন গণমাধ্যম অফিসে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে ম্যারিকো। এর আগে করোনার কারণে ক্ষতিগ্রস্ত গাজীপুরের শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলার পাঁচ হাজার অসহায় ও নিম্ন আয়ের পারিবারকে খাদ্যসহায়তা প্রদান করে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড।
অন্য দিকে কোভিড-১৯ মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫০ লাখ টাকার অনুদান দিয়েছে ম্যারিকো। এ ছাড়া সঙ্কটকালীন স্বাস্থ্য চাহিদা পূরণের লক্ষ্যে শূন্য মুনাফার প্রতিশ্রুতিতে ম্যারিকো আন্তর্জাতিক হাইজিন রেঞ্জের মেডিকার সেফলাইফ ব্র্যান্ডের হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড ওয়াশ বাজারে নিয়ে এসেছে।

 


আরো সংবাদ



premium cement
ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল!

সকল