১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবন্ধী নারীসহ তিনজন নিহত

-

ঝিনাইদহের কোটচাঁদপুর ও সাতক্ষীরা শহরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় এক প্রতিবন্ধী নারীসহ তিনজন নিহত হয়েছেন। তারা সবাই বিভিন্ন গাড়ির চাপায় পিষ্ট হয়ে মারা গেছেন।
কোটচাঁদপুর (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার রুদ্রপুরে গত বুধবার ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মোক্তার হোসেন (২৮) নামে এক ইটভাটা শ্রমিক নিহত হয়েছেন। তিনি রুদ্রপুর গ্রামের মৃত ইয়াকুব হোসেনের ছেলে। গতকাল বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, সকালে মোক্তার রুদ্রপুরে বাবু মিয়ার ভাটায় কাজ করার সময় ট্রাক্টরের পাদানিতে দাঁড়িয়ে কাঁঠাল খাচ্ছিল। এ সময় চলন্ত ট্রাক্টর থেকে অসাবধানতাবশত পা পিছলে নিচে পড়ে গিয়ে পিষ্ট হয়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।
অন্য দিকে গত বুধবার সকালে কোটচাঁদপুর-কালিগঞ্জ সড়কের নওদাগ্রামের কাছে গাড়ির নিচে পড়ে জহুরা খাতুন (৬৫) নামে এক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নওদাগ্রামের বাসিন্দা প্রতিবন্ধী জহুরা রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত এক প্রতিবন্ধী নারীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এসএস ভিলার সামনে আশাশুনি-সাতক্ষীরা সড়কে এই ঘটনা ঘটে। নিহত মইনুল ইসলাম আওয়াল (২৭) সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলকারা রফিকুল ইসলাম ওরফে বড় খোকনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মইনুল ইসলাম আওয়াল সকালে মোটরসাইকেল চালিয়ে বাড়ি থেকে শহরের পাওয়ার হাউজ মোড়ে তাদের ব্যবসাপ্রতিষ্ঠান ফকির মিষ্টান্ন ভাণ্ডারে যাচ্ছিল। ইতোমধ্যে আশাশুনি- সাতক্ষীরা সড়কের মুন্সিপাড়া এসএস ভিলার সামনে পৌঁছালে আশাশুনিগামী পণ্যবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। খুলনা নেয়ার পথে চুকনগর এলাকায় পৌঁছালে তিনি মারা যান।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্য মামলা দায়ের হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল