১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আজম খানের সাথে জড়িয়ে প্রকাশিত খবরের প্রতিবাদ জামায়াতের

-

একটি জাতীয় দৈনিক পত্রিকার শেষ পৃষ্ঠায় চট্টগ্রামের আজম খানের সাথে জামায়াতকে জড়িয়ে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মো: মতিউর রহমান আকন্দ।
গতকাল বৃহস্পতিবার দেয়া এক বিবৃতিতে তিনি পত্রিকাটির নাম উল্লেখ করে বলেন, ১৬ জুলাই পত্রিকার শেষ পৃষ্ঠায় ‘বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের হোতা’ শিরোনামে জামায়াতকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সর্বৈব মিথ্যা। খবরে উল্লেখিত ব্যক্তির সাথে জামায়াত-শিবিরের কখনো কোনো ধরনের সম্পর্ক ছিল না এবং এখনো নেই। কাল্পনিক তথ্যের ভিত্তিতে তার সাথে জামায়াতের সম্পর্ক আবিষ্কার করা হয়েছে। কারণ প্রতিবেদনে জামায়াতের কোনো ব্যক্তির সাথে আজম খানের কী ধরনের সম্পর্ক ছিল তা বলা হয়নি।
তিনি বলেন, জামায়াত পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী একটি আদর্শবাদী দল। নারী পাচারসহ এ ধরনের জঘন্য অপরাধের সাথে জামায়াত-শিবিরের কোনো পর্যায়ের কোনো নেতাকর্মী জড়িত ছিল এখনো পর্যন্ত তা কেউ প্রমাণ করতে পারেনি। শুধুমাত্র জামায়াত-শিবিরের ভাবমর্যাদা ক্ষুণœ করা এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার হীনউদ্দেশ্যেই এ ধরনের মিথ্যা ও কাল্পনিক রিপোর্ট তৈরি করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের আজগুবি ও মিথ্যা খবর প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল