২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে কুষ্টিয়ার বিশিষ্টজনদের শোক

-

বাংলাদেশের বিশিষ্ট ব্যবসায়ী, শিল্পপতি ও যমুনা গ্রুপ, যমুনা টেলিভিশন এবং দৈনিক যুগান্তরের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুষ্টিয়ার বিশিষ্টজনরা। নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশিষ্ট শিল্পপতি বিআরবি গ্রুপের চেয়ারম্যান আলহাজ মজিবর রহমান। এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। এছাড়া তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন, জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়া মরহুমের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানিয়েছে কুষ্টিয়া প্রেস ক্লাব, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কুষ্টিয়া ও কুষ্টিয়া এডিটরস ফোরামের নেতৃবৃন্দ।
পৃথক শোক বার্তায় কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি গাজী মাহাবুব রহমান, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কুষ্টিয়ার সভাপতি হাসান আলী, সাধারণ সম্পাদক এস এম রাশেদ ও কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ, সাধারণ সম্পাদক নূর আলম দুলাল যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে শোক জানান।
এ দিকে আমাদের নিজস্ব প্রতিবেদক জানান, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।
এক শোক বার্তায় মহান মুক্তিযুদ্ধে রাজধানী ঢাকার বেঙ্গল প্লাটুনের কমান্ডার মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম বাবুলের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন। নুরুল ইসলাম বাবুলের সাথে আমার তারুণ্য ও যৌবনের অনেক মধুর স্মৃতি রয়েছে। তিনি বলেন, তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত, মর্মাহত। মহান আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ আমার এই সাহসী মুক্তিযোদ্ধা বন্ধু নুরুল ইসলাম বাবুলের জীবনের সব ভুলত্রুটি মাফ করে তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
গতকাল দুপুরে যমুনা ফিউচার পার্কে জানাজা শেষে শিল্পপতি নুরুল ইসলাম বাবুলকে বনানী কবরস্থানে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement