২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নুরুল ইসলাম বাবুলের ইন্তেকালে জামায়াতের শোক

-

বিশিষ্ট শিল্পোদ্যোক্তা ও মিডিয়া ব্যক্তিত্ব নূরুল ইসলাম বাবুলের ইন্তেকালে শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মো: মতিউর রহমান আকন্দ গতকাল এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, নূরুল ইসলাম বাবুল একজন শিল্পোদ্যোক্তা, ব্যবসায়ী ও মিডিয়া ব্যক্তিত্ব ছিলেন। দেশের ব্যবসা-বাণিজ্য ও মিডিয়ার বিকাশে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। তার ইন্তেকালে দেশ একজন মিডিয়া ব্যক্তিত্ব ও উদ্যোক্তা হারালো। আমি তার ইন্তেকালে শোক প্রকাশ করছি। সেই সাথে তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
সাবেক শিবির নেতার বাবার ইন্তেকালে শোক : শিবিরের সাবেক নেতা মরহুম ইয়াহিয়ার বাবা রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটের হরিদাগাছী গ্রামের বাসিন্দা মুহাম্মাদ আমজাদ স্বর্ণকার (৮০) সোমবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। গতকাল বাদ জোহর তার গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী পশ্চিম সাংগঠনিক জেলা শাখা জামায়াতের আমির অধ্যাপক আবদুল খালেক, নায়েবে আমির আবদুল আহাদ কবিরাজ ও মাওলানা আবুল হাসান এবং জেলা শাখার সেক্রেটারি মাওলানা আবদুল খালেক ও সহকারী সেক্রেটারি ড. ওবায়দুল্লাহ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement