২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কমলাপুর ফুটপাথ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

-

রাজধানীর কমলাপুরের একটি ফুটপাথ থেকে অজ্ঞাত (৭০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে কমলাপুর পেন্টাগন হোটেলের সামনে থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
মতিঝিল থানার এসআই মো: মাহফুজুর রহমান জানান, মতিঝিল থানাধীন কমলাপুরের পেন্টাগন হোটেলের সামনে ফুটপাত থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়দের মাধ্যমে জানা গেছে মৃত ব্যক্তি ওই এলাকায় ভিক্ষা করতেন। রাতে ফুটপাথে থাকতেন। সোমবার রাতে অসুস্থতাজনিত কারণে হোটেলের সামনের ফুটপাথে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
তিনি আরো জানান, মৃত ব্যক্তির পরনে ময়লা জামা-কাপড় ছিল। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যু সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল