২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাভারে অটোরিকশা চালককে হত্যা

-

সাভারে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টায় অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার ভোর রাতে সাভার পৌর এলাকার জামসিংয়ের জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম মিন্টু শেখ (৩৫)। নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। মিন্টু সাভারের ছায়াবীথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ভোর রাতে জামসিংয়ের জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় অটোরিকশা চালক মিন্টু শেখকে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃওরা তার অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে।
কিন্তু সে সময় ওই এলাকায় মানুষের উপস্থিতি টের পেয়ে দুর্বৃওরা অটোরিকশা রেখেই পালিয়ে যায়। পরে স্থানীয়রা নিহত ওই অটোরিকশা চালককে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ মিন্টুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।
সাভার মডেল থানার ওসি (অপারেশন) মো: জাকারিয়া হোসেন অটোরিকশা চালককে হত্যার ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি আরো জানানÑ এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

 


আরো সংবাদ



premium cement