২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

মোহাম্মদ ফজলুল হক
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ফজলুল হক (৬৫) স্ট্রোকে আত্রান্ত হয়ে গত সোমবার কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, ৫ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার হারেঞ্জা উচ্চবিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক পূর্তমন্ত্রী মির্জা আব্বাস, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মো: আব্দুস সালাম, জেলা বিএনপির সভাপতি মো: শরীফুল আলম, সাধারণ সম্পাদক মো: মাজহারুল ইসলাম গভীর শোক প্রকাশ করেন। হোসেনপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা।

ডাক্তার শামস শায়লা বানু
ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডা: আজফারুল হাবিব রোজ এর সহধর্মিণী বিশিষ্ট গাইনি বিশেষজ্ঞ ডা: শামস সায়লা বানু (৫৫) সোমবার রাত ১০টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিকসহ নানা রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মো: সিরাজ, বগুড়া-৪ (কাহালু -নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেন প্রমুখ। বগুড়া অফিস।

ইসাক আলী মাস্টার
কাহালু উপজেলা কালিপাড়া হাজী ইসমাইল হোসেন উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ইসাহাক আলী মাস্টার (৭৪) বার্ধক্যজনিত কারণে গত সোমবার সন্ধ্যায় নিজ বাসভবন ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমে নামাজে জানাজা গতকাল মঙ্গলবার কাহালু সদর ইউনিয়নের আখুনজা গ্রামে অনুষ্ঠিত হয়। পরে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। কাহালু (বগুড়া) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল