১২ আগস্ট ২০২০

আসুন জাতীয় টাস্কফোর্সের মাধ্যমে করোনা সমস্যার সমাধান করি - ডা: শাহাদাত হোসেন

-
24tkt

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেছেন, দলীয় সঙ্কীর্ণতার ঊর্ধ্বে উঠে আসুন জাতীয় ‘টাস্কফোর্সের’ মাধ্যমে করোনা সমস্যা সমাধান করি। করোনা মহামারীতে আজ সারা দেশের মানুষ আতঙ্কের মধ্যে আছে। এই সমস্যা সমাধানে জাতীয় টাস্কফোর্স গঠনের বিকল্প নেই। সরকার যদি দলীয় সঙ্কীর্ণতা থেকে উঠে আসে, সব দল ও মতকে এক করতে পারে, তাহলেই সমস্যা অনেকটা সমাধান হতে পারে।
তিনি গতকাল সোমবার দুপুরে আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে হালিশহরে করোনা রোগীদের জন্য নির্মিত করোনা আইসোলেশন সেন্টারের জন্য নগদ অর্থ ও সুরক্ষাসামগ্রী প্রদানকালে তিনি এ কথা বলেন।
ডা: শাহাদাত আরো বলেন, আল মানাহিল করোনার এই মহামারীতে লাশ দাফন থেকে শুরু করে করোনা রোগীদের যে সেবা দিয়ে যাচ্ছে সে জন্য আমরা তাদেরকে সাধুবাদ জানাচ্ছি। তাদের পাশাপাশি এই করোনা মহামারীতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। দেশের মানুষকে এই করোনা মহামারী থেকে বাঁচাতে প্রতিটি ওয়ার্ডে,ওয়ার্ডে চিকিৎসাসেবা চালু করতে হবে।
এ সময় ডা: শাহাদাত হোসেনের কাছ থেকে আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের হালিশহরস্থ করোনা আইসোলেশন সেন্টারের জন্য নগদ অর্থ ও চিকিৎসা সুরক্ষাসামগ্রী গ্রহণ করেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মৌলানা শেহাব উদ্দিন জমির, সহকারী পরিচালক মাওলানা শরিফ উদ্দিন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: কামরুল ইসলাম, বিএনপি নেতা ইফতেখার হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা মো: সাইফুল আলম প্রমুখ।


আরো সংবাদ