০৫ আগস্ট ২০২০
মজলিসুল ওলামা বাংলাদেশের সম্মেলন

আবদুল হাই নদভী সভাপতি ও রশীদ নূরী মহাসচিব নির্বাচিত

-
24tkt

বায়তুশ শরফ মজলিসুল ওলামা বাংলাদেশের সম্মেলনে বায়তুশ শরফের পীর আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী বলেছেন, বায়তুশ শরফ মজলিসুল ওলামা বাংলাদেশ যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বায়তুশ শরফের প্রধান রূপকার শাহসূফী আলহাজ মাওলানা আবদুল জব্বার (রহ:) গঠন করেছিল তা পরিপূর্ণভাবে রূপ দিতে আলেম-ওলামা ও পীর মাশায়েখদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, শিরক ও বেদআতমুক্ত সমাজ গঠন বায়তুশ শরফের প্রধান কাজ।
মজলিসুল ওলামা বাংলাদেশের সম্মেলন বায়তুশ শরফ কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর ড. মুহাম্মদ সাইয়েদ আবু নোমান, উপাধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম, গাজী মাওলানা আবদুর রাজ্জাক, উপাধ্যক্ষ মাওলানা ড. মাহমুদুল হক আনসারী, অধ্যক্ষ মাওলানা নুরুল আলম ফারুকী, মাওলানা আবু হানিফা মুহাম্মদ নোমান, মাওলানা ইলিয়াছ, মাওলানা আবু তাহের, মাওলানা সিরাজুল হক নদভী, মাওলানা সৈয়দ মুহাম্মদ মুছা, মাওলানা কাজী জাফর আহমদ, মাওলানা কাজী শিহাব উদ্দিন, মাওলানা কাজী ফজলুর রহমান ও মাওলানা আসহাব উদ্দিন প্রমুখ।
সম্মেলনে বায়তুশ শরফের পীর আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভীকে সভাপতি ও মাওলানা মামুুনুর রশীদ নূরীকে মহাসচিব করে ২১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। এ ছাড়াও মাওলানা কাজী ফজলুর রহমানকে সভাপতি এবং মাওলানা হাফেজ আবুল কালামকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম মহানগর কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪১৩৩৬)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১৮৯৮৬)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১২৮০১)সিনহা নিহতের ঘটনায় পুলিশ ও ডিজিএফআই’র পরস্পরবিরোধী ভাষ্য (১১১৭১)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৯০৮০)ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবাননের রাজধানী (৮২০৩)সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে ২ বিএসএফ সেনা নিহত, সীমান্তে উত্তেজনা (৮১৭২)পাকিস্তানের নতুন মানচিত্রে পুরো কাশ্মির, যা বলছে ভারত (৮০৯৮)বিবাহিত জীবনের বেশিরভাগ সময় জেলে এবং পালিয়ে থাকতে হয়েছে বাবুকে : ফখরুল (৭৮৭৮)চীনের বিরুদ্ধে গোর্খা সৈন্যদের ব্যবহার করছে ভারত : এখন কী করবে নেপাল? (৬৭৩৮)