২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রেসিডেন্ট পার্কে দোয়া মাহফিল

-

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল রোববার এরশাদ ট্রাস্টের আয়োজনে বারিধারার প্রেসিডেন্ট পার্কে দিনব্যাপী কুরআন খতম শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিল শেষে বাড্ডা, কুড়িল, নদ্দা, শাহজাদপুর ও বারিধারার বিভিন্ন মাদরাসার এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়। দোয়া মাহফিল ও মুনাজাত পরিচালনা করেন বাড্ডা জামিউল উলুম মাদরাসার ইমাম মাওলানা হারুনুর রশিদ। এ সময় এরশাদ ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ, এরশাদ তনয় এরিক এরশাদ, ফখরুজ্জামান জাহাঙ্গীর, অ্যাডভোকেট কাজী রুবায়েত হোসেন, জাহাঙ্গীর আলম, এরিকের মা বিদিশা সিদ্দিকসহ জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এরশাদের মৃত্যুবার্ষিকী এরশাদ ট্রাস্টের উদ্যোগে আজ সোমবার সারা দেশের উপজেলা শহরের মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং মঙ্গলবার সকালে এরশাদপত্মী ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের গুলশানের বাসভবনে মিলাদ, বিকেলে প্রেসিডেন্ট পার্কে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল