১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পুলিশ কর্মকর্তকে ফুল দিয়ে বরণ করল চিহ্নিত সন্ত্রাসী

-

গাজীপুর মেট্রাপলিটন পুলিশের এক কর্মকর্তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করলেন অস্ত্র ও মাদকসহ এক ডজন মামলার আসামি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
ছবিতে দেখা যাচ্ছে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার আহসানুল হককে ফুল দিয়ে বরণ করছেন ফরহাদুল ইসলাম মিলন ওরফে ভাঙ্গাড়ি মিলন নামের ওই ব্যক্তি। তার সাথে জুয়েল মণ্ডল নামে স্থানীয় প্রভাবশালী এক যুবলীগ নেতাকেও দেখা গেছে। এর আগে আহসানুল হক টঙ্গী জোনের দায়িত্বে থাকাকালে ২০১৮ সালের ২৭ নভেম্বর রাতে টঙ্গী পশ্চিম থানার আউচপাড়ায় র্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হয় সন্ত্রাসী মিলন।
এ দিকে এই পুলিশ কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করেই গত ২ জুন এক কিশোরীকে অপহরণ করে মিলন। পরে পুলিশের জরুরি সেবায় ফোন পেয়ে ওই কিশোরীকে সন্ত্রাসী মিলন পরিচালিত একটি মিনি পতিতালয় থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৭ জুন মিলনের নামে গাছা থানায় মামলা হয়। এ ছাড়া মিলন ইতঃপূর্বে অস্ত্রসহ দুইবার র্যাবের হাতে গ্রেফতার হয়। দু’টি অস্ত্র মামলাসহ বিভিন্ন অপরাধ সংঘটনের অভিযোগে টঙ্গী, জয়দেবপুর ও গাছা থানায় তার বিরুদ্ধে বর্তমানে এক ডজনেরও বেশি মামলা বিচারাধীন রয়েছে বলে জানা গেছে। সর্বশেষ মিলনের নেতৃত্বে গত ২ জুন সকালে স্থানীয় বোর্ড বাজার এলাকা থেকে এক কিশোরীকে অপহরণ করে সন্ত্রাসীরা। পরে ওই দিন রাতে স্থানীয় কলমেশ্বর এলাকায় সন্ত্রাসী মিলন পরিচালিত একটি মিনি পতিতায়ে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত কিশোরীসহ আরো এক কিশোরীকে উদ্ধার করে। অপহরণের পর তাদেরকে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করা হচ্ছিল বলে কিশোরীদ্বয় পুলিশকে অভিযোগ করে। এ ঘটনায় মিলন ও তার ছয় সহযোগীর নামে গত ৩ জুন গাছা থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা হয়।
জানা গেছে, সম্প্রতি জিএমপির কোনাবাগি জোন থেকে বদলি হয়ে গাছা জোনে যোগদান করেন সহকারী পুলিশ কমিশনার আহসানুল হক। যোগদানের পর গত ২ জুন তিনি স্থানীয় পূবাইল থানা পরিদর্শন করতে যান। পূবাইল থানা পরিদর্শনকালে গাছা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ভাঙ্গাড়ি মিলন গাছার প্রভাবশালী যুবলীগ নেতা জুয়েল মণ্ডলকে সাথে নিয়ে এসি আহসানুল হককে ফুলের তোড়া দিয়ে বরণ করেন।

 


আরো সংবাদ



premium cement
ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার মিলান-লিভারপুলের বিদায়, সেমিফাইনালে আটলন্টা-রোমা ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু মুম্বইকে জয়ে ফেরালেন বুমরা

সকল