০৫ আগস্ট ২০২০

পুলিশ কর্মকর্তকে ফুল দিয়ে বরণ করল চিহ্নিত সন্ত্রাসী

-
24tkt

গাজীপুর মেট্রাপলিটন পুলিশের এক কর্মকর্তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করলেন অস্ত্র ও মাদকসহ এক ডজন মামলার আসামি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
ছবিতে দেখা যাচ্ছে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার আহসানুল হককে ফুল দিয়ে বরণ করছেন ফরহাদুল ইসলাম মিলন ওরফে ভাঙ্গাড়ি মিলন নামের ওই ব্যক্তি। তার সাথে জুয়েল মণ্ডল নামে স্থানীয় প্রভাবশালী এক যুবলীগ নেতাকেও দেখা গেছে। এর আগে আহসানুল হক টঙ্গী জোনের দায়িত্বে থাকাকালে ২০১৮ সালের ২৭ নভেম্বর রাতে টঙ্গী পশ্চিম থানার আউচপাড়ায় র্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হয় সন্ত্রাসী মিলন।
এ দিকে এই পুলিশ কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করেই গত ২ জুন এক কিশোরীকে অপহরণ করে মিলন। পরে পুলিশের জরুরি সেবায় ফোন পেয়ে ওই কিশোরীকে সন্ত্রাসী মিলন পরিচালিত একটি মিনি পতিতালয় থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৭ জুন মিলনের নামে গাছা থানায় মামলা হয়। এ ছাড়া মিলন ইতঃপূর্বে অস্ত্রসহ দুইবার র্যাবের হাতে গ্রেফতার হয়। দু’টি অস্ত্র মামলাসহ বিভিন্ন অপরাধ সংঘটনের অভিযোগে টঙ্গী, জয়দেবপুর ও গাছা থানায় তার বিরুদ্ধে বর্তমানে এক ডজনেরও বেশি মামলা বিচারাধীন রয়েছে বলে জানা গেছে। সর্বশেষ মিলনের নেতৃত্বে গত ২ জুন সকালে স্থানীয় বোর্ড বাজার এলাকা থেকে এক কিশোরীকে অপহরণ করে সন্ত্রাসীরা। পরে ওই দিন রাতে স্থানীয় কলমেশ্বর এলাকায় সন্ত্রাসী মিলন পরিচালিত একটি মিনি পতিতায়ে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত কিশোরীসহ আরো এক কিশোরীকে উদ্ধার করে। অপহরণের পর তাদেরকে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করা হচ্ছিল বলে কিশোরীদ্বয় পুলিশকে অভিযোগ করে। এ ঘটনায় মিলন ও তার ছয় সহযোগীর নামে গত ৩ জুন গাছা থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা হয়।
জানা গেছে, সম্প্রতি জিএমপির কোনাবাগি জোন থেকে বদলি হয়ে গাছা জোনে যোগদান করেন সহকারী পুলিশ কমিশনার আহসানুল হক। যোগদানের পর গত ২ জুন তিনি স্থানীয় পূবাইল থানা পরিদর্শন করতে যান। পূবাইল থানা পরিদর্শনকালে গাছা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ভাঙ্গাড়ি মিলন গাছার প্রভাবশালী যুবলীগ নেতা জুয়েল মণ্ডলকে সাথে নিয়ে এসি আহসানুল হককে ফুলের তোড়া দিয়ে বরণ করেন।

 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৩৬১৭৯)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১৪৮৮১)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১২২৫৯)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৮৩১৯)সিনহা নিহতের ঘটনায় পুলিশ ও ডিজিএফআই’র পরস্পরবিরোধী ভাষ্য (৭২৫৯)সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে ২ বিএসএফ সেনা নিহত, সীমান্তে উত্তেজনা (৬৯০২)চীনের বিরুদ্ধে গোর্খা সৈন্যদের ব্যবহার করছে ভারত : এখন কী করবে নেপাল? (৫০৩৬)বিবাহিত জীবনের বেশিরভাগ সময় জেলে এবং পালিয়ে থাকতে হয়েছে বাবুকে : ফখরুল (৪৭১১)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৪৪৩৩)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৪৩৫৩)