২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
জাপা চেয়ারম্যানের শোক

করোনায় এরশাদের পিএস খালেদ আখতারের মৃত্যু

-

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক একান্ত সচিব (পিএস) মেজর (অব:) খালেদ আখতার করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল শনিবার ভোর ৬টায় সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের সাবেক এই চেয়ারম্যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি প্রায় মাসখানেক ধরে সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন।
খালেদ আক্তারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এমপি। গতকাল এক শোকবার্তায় মরহুম খালেদ আখতারের রূহের মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।
শোক বার্তায় জি এম কাদের বলেন, খালেদ আখতার ছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের একনিষ্ঠ অনুসারী। জাতীয় পার্টির রাজনীতিতে খালেদ অনেক অবদান রেখেছেন।
খালেদ আখতারের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।
উল্লেখ্য, জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুর পর পার্টির হাল ধরেন তার ভাই জি এম কাদের। সর্বশেষ কমিটিতে খালেদ আক্তারকে প্রেসিডিয়ামের পদে রাখা হয়নি। শুরুতে এরশাদ ট্রাস্টের পরিচালক ছিলেন খালেদ। এরশাদের মৃত্যুর পর তাকে এ ট্রাস্টের চেয়ারম্যান করা হয়।

 


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল