০৮ আগস্ট ২০২০

বিভিন্ন স্থানে নিহত ৫

রাজপথে মৃত্যুর হানা
-
24tkt

দিনাজপুর, বগুড়া ও ফেনী চার সড়ক দুর্ঘটনায় এক আদিবাসী শ্রমিকসহ চারজন নিহত হয়েছেন। গতকাল ঘটা এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।
দিনাজপুর সংবাদদাতা জানান, দিনাজপুরে দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার ওই দুর্ঘটনাগুলো ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শুক্রবার বিকেলে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার হাজী মোড় এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নরেশ চন্দ্র রায় নামে একজন বৃদ্ধ নিহত হয়েছেন। তার বাড়ি পার্বতীপুর উপজেলার মনমথপুর দুর্গাপুর গ্রামে। এ সময় মোটরসাইকেলে থাকা আরো দু’জন আরোহীসহ তিনজনকে আহতাবস্থায় উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতরা হলেনÑ সজিব, সাজ্জাদ ও মনোরঞ্জন। এর আগে সকাল পৌনে ১০টায় নবাবগঞ্জ উপজেলা দামাইল এলাকায় ট্রাকচাপায় শিবলাল হাঁসদা নামে একজন আদিবাসী শ্রমিক নিহত হয়েছেন। তিনি একই উপজেলার কাঁঠালপাড়া গ্রামের বাসিন্দা। ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে তুলে দিয়েছেন স্থানীয়রা।
বগুড়া অফিস ও শেরপুর সংবাদদাতা জানান, বগুড়ার শেরপুরে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত ও অপর চালক আহত হয়েছেন। নিহত চালক আশরাফ আলী (৪৫) জেলার শাজাহানপুর উপজেলার মানিকদিপা গ্রামের আবদুল কাদেরের ছেলে। আহত অপর চালক শাহ আলমকে (২৫) শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।
শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন জানান, শুক্রবার সকাল ৭টায় বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার মহিপুরে ঢাকাগামী একটি ট্রাকের সাথে বগুড়াগামী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান বগুড়াগামী ট্রাকের চালক আশরাফ। দুর্ঘটনার পর মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।
ছাগলনাইয়া-পরশুরাম (ফেনী) সংবাদদাতা জানান, ছাগলনাইয়ায় গতকাল শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় মো: শামীম (১৯) নামের এক যুবক মারা গেছেন।
জানা গেছে, নোয়াখালী জেলার ছাগলনাইয়ায় দেশপ্রেমিক মটরসের মালিক আনোয়ার হোসেন হোসেনের বাড়িতে থেকে পাইপ-মিটারের কাজ করত ভাগ্নে শামীম। গতকাল শুক্রবার সকাল ১০টায় ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজার থেকে মোটরসাইকেলে মটুয়া যাওয়ার পথে থানার রাস্তার মাথায় বিপরীত দিক থেকে আসা একটি পিকাপের মুখোমুখি সংঘর্ষে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
ঘিওর (মানিকগঞ্জ) সংবাদদাতা জানান, মানিকগঞ্জের ঘিওর উপজেলার ধুলণ্ডী এলাকায় গতকাল বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মারা গেছেন।
নিহত মোটরসাইকেল আরোহী মাহিন খান (১৯) ঘিওর উপজেলার পাঁচুরিয়া গ্রামের মো: মৃত আবুবকর খান মজনুর ছেলে। মাহিন ঢাকায় একটি হাফিজিয়া মাদরাসায় পড়তেন। করোনার বন্ধে তিনি বাড়িতে এসেছেন বলে জানান নিহতের ফুফাতো চাচা খোন্দকার আকবর হোসেন বাবলু।
বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাসুদেব সিনহা বলেন, বেলা ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কে মহাদেবপুর ব্রিজের কাছে বড় ধুলণ্ডী এলাকায় ঢাকাগামী দূরপাল্লার গোল্ডেন লাইনের বাসের সাথে নিহত মাহিন খানের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং মাহিন খানের মাথাসহ শরীরে মারাত্মক আঘাত পায়। তাকে দ্রুত মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। স্বজনরা তাকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুর্ঘটনার পর বাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়েছে।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)