০৮ আগস্ট ২০২০

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ও বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

-
24tkt

রাজধানীর নিউমার্কেটে ও পল্লবীতে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন দেলোয়ার হোসেন (২৮) ও বোরকান (২৭)। গতকাল দুপুরে ও গত বৃহস্পতিবার গভীর রাতে পৃথক ঘটনা দু’টি ঘটে।
জানা গেছে, নিহত দেলোয়ার হোসেন ট্রাক চালক ছিলেন। তার বাড়ি মানিকগঞ্জের আটিগ্রামে। বাবার নাম সাদেক আলী। স্ত্রী ও দুই ছেলে নিয়ে গ্রামেই থাকতেন।
নিহতের ট্রাকের হেল্পার আল আমিন হোসেন জানায়, গত বৃহস্পতিবার রাতে তারা মানিকগঞ্জ থেকে ট্রাকে করে মাটির পাতিল নিয়ে ঢাকার পোস্তগোলা আসছিলেন। তারা নিউমার্কেটের সিগন্যালে পৌঁছালে তাদের সামনের একটি কাভার্ডভ্যান এন্টিগেটর না দিয়েই ডান দিকে চাপিয়ে দেয়। তখন দেলোয়ার ব্রেক করতে না পেরে কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে সে ট্রাকের ভেতরে থাকা অবস্থায়ই গুরুতর আহত হয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ড্রাইভারের পাশের সিটে তিনি বসে থাকলেও তার কোনো আঘাত লাগেনি।
গতকাল দুপুরে পল্লবীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান রাজমিস্ত্রি বোরকান। নির্মাণাধীন ভবন মালিকের জামাতা দেলোয়ার জানান, বোরকান ভবনের তৃতীয় তলায় জানালার পাশে পলেস্তারার কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।
এদিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার বন্দী এক আসামির মৃত্যু হয়েছে। তার নাম সৈয়দ মনসুরুল হক আজাদ (৪২)।
গত বৃহস্পতিবার রাতে কারারক্ষী জুয়েল রানা তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে রাত সাড়ে ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাবার নাম মৃত সৈয়দ হাসিবুল হক। সে কোন মামলার আসামি তা জানা যায়নি।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)