০৮ আগস্ট ২০২০
নিরাপদ খাদ্য আন্দোলন

চট্টগ্রাম জেলা কমিটির আহ্বায়ক মুছা : খসরু সদস্য সচিব

-
24tkt

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র চট্টগ্রাম জেলা শাখা কমিটি। এতে বাংলা টিভির চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার আবু মুছা জীবনকে (জীবন মুছা) আহ্বায়ক ও সমাজকর্মী ফজলুল কবির খসরুকে সদস্য সচিব করা হয়েছে।
গত বুধবার সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী ৫ মাসের জন্য ১৯ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।
কমিটির অন্য সদস্যরা হলেনÑ হান্নান সুজন, নুর মোহাম্মদ রানা, অ্যাডভোকেট এমরান নাঈম, মো: খোরশেদ আলম শিমুল, তুষার মুজিব, সোহেল মো: ফখরুদ্দিন, সৈয়দ ওমর ফারুক, সাইফুল ইসলাম শিল্পী, নুরুল আমিন মিন্টু, মো: আবুল হাসনাত, এসএম আকাশ, বোরহান উদ্দিন, রফিকুল ইসলাম, সুমন গোস্বামী, মাঈন উদ্দিন, নিজাম উদ্দিন ও মোহাম্মদ নুরুল আমিন।
প্রসঙ্গত, ভেজাল খাদ্য উৎপাদন ও বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করাসহ সব স্তরের জনগণের মধ্যে ব্যাপকভাবে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংশ্লিষ্ট সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের অংশগ্রহণে দেশব্যাপী স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সংগঠনটি। বিজ্ঞপ্তি।
এরই ধারাবাহিকতায় দেশের সব জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)